1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

রাজধানী‌তে র‌্যা‌বের অ‌ভিযা‌নে নতুন মাদক আইস ও ইয়াবাসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ৩৯৫ বার পঠিত

রাজধানীর মোহাম্মদপুর সাতমসজিদ হাউজিং এলাকা থেকে রোববার (২৮ মার্চ) ১০ দশমিক ২৫ গ্রাম নিষিদ্ধ মাদক আইস (ক্রিস্টাল মেথ) ও ২৭০ পিস ইয়াবাসহ দুজন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-২। আটককৃতরা হলেন- ফিরোজ মিয়া (৩৫) এবং রকিবুল আলম ওরফে তানিম (৩৪)।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. আবদুল্লাহ আল মামুন বলেন, প্রাথমিক অনুসন্ধান ও আটকদের জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পেরেছে, ক্রিস্টাল মেথ নামক এই নেশা জাতীয় দ্রব্যটি আইস নামে বহুল প্রচলিত। এটি অতি উচ্চ মাত্রার একটি নেশা জাতীয় মাদক। যা মালয়েশিয়া, থাইল্যান্ড ও মায়ানমার থেকে চোরাই পথে বাংলাদেশে আসছে। ক্রিস্টাল মেথ বা ক্রিস্টাল মেথামাইনাইটিস মূলত মানুষের কেন্দ্রীয় স্নায়ু তন্ত্রকে প্রভাবিত করে নেশাগ্রস্ত করে।
যা নেশা জাতীয় দ্রব্যের মধ্যে সবচাইতে ক্ষতিকর। এটি স্বচ্ছ স্ফটিক অথবা চকচকে নীল-সাদা ক্রিস্টাল আকারে পাওয়া যায়। সাধারণত সমাজের উচ্চ শ্রেণিদের টার্গেট করে অতি উচ্চ মূল্যে বিক্রির লক্ষ্যে বিগত কয়েক বছর ধরে এই ধরনের মাদক বিভিন্ন অবৈধ পথে চোরাকারবারীরা দেশে নিয়ে আসছে। ১০ দশমিক ২৫ গ্রাম আইসের বর্তমান বাজার মূল্য প্রায় ১ লাখ টাকার উপরে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com