1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

রাজধানী‌তে পিস্তুল গু‌লিসহ গ্রেফতার ১

আবদুর রহমান সাইফ:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ২৯৪ বার পঠিত

রাজধানীর শ্যামপুর থানা এলাকা থেকে বিদেশী পিস্তল, ম্যাগাজিন ও গুলিসহ একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) শ্যামপুর থানা পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম- মোঃ মিঠু চৌধুরী (৩৯)। এসময় তার হেফাজত থেকে ০১টি বিদেশী পিস্তল, ০১টি ম্যাগাজিন ও ০১ রাউন্ড গুলি উদ্ধারমূলে জব্দ করা হয়।

শ্যামপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুল আলম নাগ‌রিক খবর‌কে বলেন, গতকাল ২৪ মার্চ, ২০২১ (বুধবার) দুপুর ১২.৩০ টায় গোপন সংবাদের ভিত্তিতে শ্যামপুর থানার শহীদ নগরস্থ জুরাইনের কবরস্থান এলাকায় অভিযান চালিয়ে থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সংক্রান্তে গ্রেফতারকৃতের বিরুদ্ধে শ্যামপুর থানায় অস্ত্র আইনে মামলা রুজু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com