1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

৯৯৯ কল দি‌য়ে রক্ষা: ব‌ঙ্গোপসাগ‌রে বিকল নৌযান ও ১৫ যাত্রী‌কে উদ্ধার ক‌রে কোস্টগার্ড

নাগ‌রিক খবর:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৩৮১ বার পঠিত

বিপ‌দে প‌ড়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে এক পর্যটকের কল পেয়ে কক্সবাজারের ছেড়া দ্বীপের কাছে বিকল নৌযানের ১৫ যাত্রীকে উদ্ধার করে নিরাপদে সেন্টমার্টিন দ্বীপে পৌঁছে দিয়েছে কোস্ট গার্ডের সদস্যরা।বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেল ৩টায় সেন্টমার্টিন দ্বীপের সন্নিকটবর্তী ছেড়া দ্বীপের কাছে আব্দুল্লাহ নামে বিকল নৌযানের এক পর্যটক যাত্রী ৯৯৯ নম্বরে কল করে জরুরি উদ্ধার সহায়তা চান।

শুক্রবার (১৯ মার্চ) সকালে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কর্মরত পু‌লিশ পরিদর্শক আনোয়ার সাত্তার নাগ‌রিক খবর‌কে এ তথ্য জানান।

পর্যটক যাত্রী জানান, তিনি তার পরিবারের সদস্য তিনজন নারীসহ ১৫ জন পর্যটক সেন্টমার্টিন থেকে একটি ইঞ্জিনচালিত নৌযানে ছেড়া দ্বীপ ভ্রমনের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। কিন্তু ছেড়া দ্বীপের কাছাকাছি বঙ্গোপসাগরের একটি স্থানে তাদের নৌযানের ইঞ্জিন বিকল হয়ে যায়। নৌযানের মাঝি প্রায় ঘন্টাখানেক চেষ্টা করেও ইঞ্জিন সচল করতে পারেননি। এ অবস্থায় সাগরে বিকল নৌযানে অবস্থিত পর্যটকরা ভীত ও শঙ্কিত হয়ে পড়েছে। পর্যটক তাদের উদ্ধারের ব্যবস্থা নেয়ার অনুরোধ জানান।

৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি কক্সবাজার সেন্টমার্টিন কোস্ট গার্ডে জানিয়ে উদ্ধারের ব্যবস্থা নিতে অনুরোধ জানায়। ৯৯৯ থেকে সংবাদ পেয়ে সেন্টমার্টিন কোস্ট গার্ডের একটি উদ্ধারকারী দল রওনা দেয়। পরে সেন্টমার্টিন কোস্ট গার্ডের লে. কমান্ডার সা’দ ৯৯৯-কে জানান, তারা একটি উদ্ধারকারী নৌযান পাঠিয়েছেন এবং ১৫ জন পর্যটক ও বিকল নৌযানটিকে নিরাপদে সকল পর্যটক‌কে নি‌য়ে সেন্টমার্টিন নিয়ে আসে‌ছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com