1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

কক্সবাজা‌রে অপহৃত শিশু‌কে রো‌হিঙ্গা ক‌্যাম্প থে‌কে উদ্ধার

কক্সবাজার সংবাদদাতা:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ৬৯৪ বার পঠিত
কক্সবাজার শহর থেকে শাহিনা আক্তার আখি (৭) কে অপহৃতের দুদিনপর টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প থেকে উদ্ধার করেছে এপিবিএন।বুধবার (১০ মার্চ) দুপুরে টেকনাফের হ্নীলা ইউনিয়নের ২৭ নম্বর জাদিমুরা রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে ওই শিশুকে উদ্ধার করা হয় বলে জানিয়েছে কক্সবাজার ১৬ এপিবিএন এর অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম।
অপহৃত শাহিনা আক্তার আখি (৭) কক্সবাজার শহরের এসএম পাড়ার মোহাম্মদ হোসেনের মেয়ে। তার পরিবার কক্সবাজার শহরের কলাতলি এলাকার মডেল হ্যাচারীর সামনে নাছির নামে এক ব্যক্তির বাসায় ভাড়া থাকত।
এপিবিএন জানিয়েছে, উদ্ধার হওয়া শিশু শাহিনা আক্তার আখির পরিবারের লোকজনও রোহিঙ্গা নাগরিক। তারা দীর্ঘদিন আগে মিয়ানমার থেকে পালিয়ে এসে কক্সবাজার শহরে বসবাস করে আসছিল।
স্বজনদের বরাতে এসপি তারিকুল বলেন, ‘গত ৭ মার্চ টেকনাফের ২৭ নম্বর জাদিমুরা রোহিঙ্গা ক্যাম্পের সি-২ ব্লকের বাসিন্দা মো. মোহছেনের মেয়ে নুর নাহার আত্মীয়তার সুবাদে বেড়াতে আসে কক্সবাজার শহরের কলাতলি এলাকার মোহাম্মদ হোসেনের বাসায়। পরদিন ৮ মার্চ নুর নাহার চলে যায়। কিন্তু নুর নাহার চলে যাওয়ার পর থেকে আখির খোঁজ পাওয়া যাচ্ছিল না।
এপিবিএন জানিয়েছে, উদ্ধার হওয়া শিশু শাহিনা আক্তার আখির পরিবারের লোকজনও রোহিঙ্গা নাগরিক। তারা দীর্ঘদিন আগে মিয়ানমার থেকে পালিয়ে এসে কক্সবাজার শহরে বসবাস করে আসছিল।
স্বজনদের বরাতে এসপি তারিকুল বলেন, ‘গত ৭ মার্চ টেকনাফের ২৭ নম্বর জাদিমুরা রোহিঙ্গা ক্যাম্পের সি-২ ব্লকের বাসিন্দা মো. মোহছেনের মেয়ে নুর নাহার আত্মীয়তার সুবাদে বেড়াতে আসে কক্সবাজার শহরের কলাতলি এলাকার মোহাম্মদ হোসেনের বাসায়। পরদিন ৮ মার্চ নুর নাহার চলে যায়। কিন্তু নুর নাহার চলে যাওয়ার পর থেকে আখির খোঁজ পাওয়া যাচ্ছিল না।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com