1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৮ মে ২০২২, ০৬:৪৯ পূর্বাহ্ন

‌ফেনীর জন‌প্রিয় যুবলীগ নেতা আজাহারুল হক আরজু আর নেই : জানাযায় হাজারও মানু‌ষের অংশগ্রহন

নাগ‌রিক খবর ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ৫৬৬ বার পঠিত

ফেনীর জেলার একজন জন‌প্রিয় ব‌্যক্তি ও ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি,জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ও সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজহারুল হক আরজু আর নেই ।(ইন্নাল্লিলাহে ওয়া ইন্না-ইলাহে রাজেউন)। হৃদরোগে আক্রান্ত হয়ে শুক্রবার(০৫ মার্চ)ভোর সাড়ে ৫টার দিকে ঢাকার বনশ্রীতে শ্বশুরের বাসায় ইন্তেকাল করেন তিনি।একই দিন বিকাল ৫ টায় ধর্মপুর ইউনিয়নের আমতলী গ্রামে তার নিজ বাড়ীর সাম‌নে নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আরজুর দীর্ঘদিনের সহযোদ্ধা ফেনী জেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক এড.এম শাহজাহান সাজু।

একজন জন‌প্রিয় ব‌্যক্তি হি‌সে‌বে আরজুর সুনাম ছিল মানু‌ষের মু‌খে মু‌খে। এছাড়াও ফেনীর আ‌লো‌চিত ও জন‌প্রিয় নেতা  ফেনী আ.লী‌গের কান্ডা‌রি সা‌বেক সংসদ সদস‌্য ,প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার উপ‌দেস্টা মন্ডলীর সদস‌্য জয়নাল হাজারীর বিশ্বস্ত সহ‌যোদ্ধা ছি‌লেন আরজু। আরজুর জানাযায় হাজার হাজার মানু‌ষের অংশ গ্রহন ই প্রমান ক‌রে দেয় মানু‌ষের ভালবাসার ব‌হি:প্রকাশ। ফেনীবাসী হারাল একজন প্রিয় নেতা‌কে।

ম‌জিব আর্দ‌শের সৈ‌নিক ও আ.লীগ নেতা আলী হায়দার ভুইয়া সবুজ না‌মের এক ব‌্যক্তি আরজু‌কে নি‌য়ে ব‌লেন,ফেনী জেলা ছাএ লীগের সাবেক সভাপতি ,ফেনী যুবলী‌গের আহবায়ক এম আজহারুল হক আরজু ভাই চিরবিদায় নি‌য়ে চ‌লে গে‌লেন আমা‌দের ছে‌ড়ে। আ‌মি খুব কাছ থে‌কে তা‌কে চি‌নি জা‌নি। তার ব‌্যক্তিত্ব আন্ত‌রিকতা ও ভালবাসা আ‌মি কখনও ভুল‌তে পারব না। তি‌নি ব‌লেন এটা কেউ অস্বীকার করতে পারবে না,ফেনী জেলা আওয়ামী লীগের রাজনীতিতে এক কিংবদন্তি বক্তা,তেম‌নি রাজনৈতিক ব্যক্তিত্ব এবং একটি উজ্জ্বল নক্ষত্রকে হারালাম আমরা।দুংখ একটাই বেঁচে থাকতে দল তাঁকে মূল্যায়ন করে নাই ।অবশেষে একটি কথা বলবো আপনি বেঁচে থাকবেন ফেনী জেলা ও কু‌মিল্লা চৌদ্দগ্রা‌ম ও আশেপাশের এলাকার লক্ষ জনতার হৃদয়ে।

তার অকাল মৃত‌্যু‌তে শোক প্রকাশ ক‌রেন আ.লী‌গের ত‌্যাগী নেতা ও ফেনীর কিংবদন্তী জয়নাল হাজারী। এছাড়াও  তার মৃত‌্যু‌তে শোক জ্ঞাপন ক‌রেন আলকরা ইউ‌পির ঢেকরা গ্রা‌মের মু‌জিব আর্দ‌শের সৈ‌নিক আলী হায়দার ভুইয়া সবুজ। শোক প্রকাশ ক‌রেন  নাগ‌রিক খব‌রের প্রধান সম্পাদক সাংবা‌দিক  ই‌লিয়াস সবুজ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com