1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

নীলফামা‌রীতে ক‌লেজ ছাত্রী‌কে অপহরণ‌ের পর হত‌্যা : মৃতদেহ হাসপাতা‌লের লিফ‌টে

নীলফামা‌রী সংবাদদাতা:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৫২৪ বার পঠিত

নীলফামারীতে এক কলেজছাত্রীকে অপহরণ করে হত্যা করেছে দুই যুবক। পরে তার মরদেহ রংপুর মেডিকেল ক‌লে‌জের লিফটে রেখে পালিয়ে যায় ওই দুই যুবক।

সোমবার (১ মার্চ) রংপুর মেডিকেলের লিফটের ভেতর ওই তরুণীকে পড়ে থাকতে দেখে হাসপাতালের লোকজন। সঙ্গে সঙ্গে জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এক প্রত্যক্ষদর্শী জানায়, দুই যুবক তরুণীকে যখন নিচতলার লিফটে তুলছিলো তখন সে দেখেছে। কিন্তু সিঁড়ি দিয়ে উপরে ওঠার পর তাদের আর দেখা যায়নি।
খবর পেয়ে রাতেই রংপুর মেডিকেলে ছুটে আসে নিহত রুবাইয়া ইয়াসমিন রিমুর স্বজনেরা। তারা জানান, পাশের বর্মতল গ্রামের বখাটে ফয়সাল ও রিজভী কোচিং-এ যাওয়া-আসার পথে রিমুকে উত্ত্যক্ত করায় রিমুর বাবা আব্দুর রাজ্জাক তাদের অনুরোধ করলেও তারা দমেনি। ফলে কয়েক দিন আগে রিমুর ভাই ইমন ফয়সালকে মারপিট করে। এরই প্রতিশোধ নিতে দুই বখাটে সোমবার সকালে একটি মোটরসাইকেলে অপহরণ করে নিয়ে যায়। পরে মোটরসাইকেল থেকে ফেলে দিয়ে আহত করে এবং রংপুর মেডিকেলের লিফটে রেখে পালিয়ে যায় বলে অভিযোগ করেন স্বজনেরা।
নিহত রিমু রংপুরের কারমাইকেল কলেজে বাংলা বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী। করোনায় কলেজ বন্ধ থাকায় সে গ্রামের বাড়ি নীলফামারী সদরের কচুকাটার তালুক মানুষমারা গ্রামে ছিলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com