1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

অভিনব কায়দায় ছাত্র পরিচয়ে ব্যাচেলর মেসের ছাত্রদের অচেতন করে চুরি করা মোবাইল, ল্যাপটপ চু‌রি, চোর আটক

আশ্রাফ উ‌দ্দিন/কুমিল্লা:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ৮৫ বার পঠিত

অভিনব কায়দায় ছাত্র পরিচয়ে ব্যাচেলর মেসের ছাত্রদের অচেতন করে চুরি করা মোবাইল, ল্যাপটপ চু‌রির ঘটনায় মালামাল উদ্ধারসহ এক চোর‌কে আটক ক‌রে‌ছে কোতয়ালী ম‌ডেল থানা পু‌লিশ।

পু‌লিশ জানায়, কুমিল্লা কোতয়ালী মডেল থানাধীন মনোহরপুর সাকিনস্থ জিয়া কর্টেজ এবং ২য় কান্দিরপাড় পীড়জাদী মঞ্জিল নামক বিল্ডিং এর দুইটি রুমে ব্যাচেলর মেসে থাকা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত ছাত্র ১। তোফায়েল আহাম্মেদ(২৬), ২। মো: ফারুক হোসেন(২৮), ৩। মো: মেহেদী হাসান(২১), ৪। মাহমুদ হোসেন সরকার(২৫),৫। আব্দুল আউয়াল(২৩), গণদের সহিত একজন ছদ্মবেশি নিজেকে ছাত্র পরিচয় দেওয়া অপরাধীর সামাজিক যোগাযোগ মাধ্যম মেসেঞ্জারে পরিচয় হয়। উক্ত পরিচয়ের সুবাদে বিবাদী গত ১৭/০৫/২০২৩খ্রি: তারিখ সকাল ১০.৩০ ঘটিকার সময় প্রথমে জিয়া কটেজের মেসে এবং একই তারিখ রাত ২২.৩০ ঘটিকার সময় পীড়জাদী মঞ্জিল নামক বিল্ডিং এর মেসে প্রবেশ করে।

উভয় স্থানে অভিনব কায়দায় উক্ত আসামী উল্লেখিত ০৪ জন ছাত্রের সহিত একত্রে ভিন্ন সময়ে খাবার খেতে বসে এবং ছাত্রদের খাবারে চেতনানাশক দ্রব্য মিশিয়ে দিয়ে ০৪ জন ছাত্রকেই ভিন্ন ভিন্ন মেসে অচেতন করে (১) ০৪টি মোবাইল ফোন, (২) ০২টি ল্যাপটপ, (৩)০১টি ডেক্সটপ মনিটর, (৪) ০১টি সিপিইউ সহ অন্যান্য মালামাল চুরি করে ট্রলিব্যাগ এবং ট্রাভেল ব্যাগের মধ্যে নিয়ে ১৮/০৫/২০২৩খ্রি: তারিখ ভোর বেলার দিক পালিয়ে যায়।

উক্ত সংবাদটি বর্ণিত ছাত্রদের মাধ্যমে থানা পুলিশ পাওয়া মাত্রই পুলিশ সুপার, কুমিল্লা মহোদয়ের নির্দেশে কোতয়ালী মডেল থানা পুলিশের একাধিক টিম শহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে সংবাদ প্রাপ্তির ১২ঘন্টার মধ্যেই তথ্য প্রযুক্তির সহায়তায় চোরকে সনাক্ত করে।

কোতয়ালী মডেল থানা পুলিশের এসআই(নিঃ) খাজু মিয়া সঙ্গীয় ফোর্স্ সহ শহরের ধান গবেষণা ইনস্টিটিউট এর সামনে রাস্তার উপর থেকে আসামী রিপন মৃধা(২৪), পিতা-নব কুমার মৃধা, সাং-লাটেঙ্গা, থানা-কোটালীপাড়া, জেলা-গোপালগঞ্জ, কে উপরে বর্ণিত মালামাল গুলো তার হাতে থাকা ০১টি ট্রলি ও ০১টি ব্যাগের ভিতর থেকে উদ্ধার পূর্বক আটক করেন।

এই সংক্রান্তে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com