1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

কু‌মিল্লার লাকসামে মানবপাচারকারী চক্রের দুই সদস্য আটক, ৬ কিশোর উদ্ধার

নাগরিক খবর অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ৮৬ বার পঠিত

কুমিল্লার লাকসামে মানবপাচারকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের জিম্মায় থাকায় ছয় কিশোরকে উদ্ধার করা হয়েছে।

রোববার (১৪ মে) দুপুরে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মাহফুজ এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক হওয়া মোবারক হোসেন (৫০) নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পশ্চিম ইউনিয়নের নামুরপাড় গ্রামের মৃত মনতাজ মিয়ার ছেলে এবং ইমন খান রায়হান (২৭) কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার মাছিমপুর গ্রামের ইব্রাহীমের ছেলে।

আর উদ্ধার কিশোররা হলেন, চাঁদপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের শাহীন খানের ছেলে আবু সাঈদ (১৩) সোনাইমুড়ি উপজেলার এলাকার আমল নগর গ্রামের আবুল খায়েরের ছেলে মেহেরাজ হোসেন (১৪), নাঙ্গলকোট উপজেলার বাসুদাই গ্রামের আ. করিম মোল্লার ইমাম হাসান (১৫), চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী গ্রামের রবিউল ইসলামের ছেলে তামিম (১৫), হাটহাজারী উপজেলার আজাদের ছেলে ফাহিম (১৫) এবং দেবীগঞ্জ উপজেলার দিনাজপুর গ্রামের ইসহাক মিয়ার ছেলে শরীফুল ইসলাম (১২)।

ওসি আবদুল্লাহ আল মাহফুজ বলেন, শনিবার দুপুরে গোপন তথ্যের ভিত্তিতে লাকসাম পৌর এলাকার আজমিরী হোটেলের সামনে থেকে মোবারক হোসেন ও ইমন খান রায়হানকে আটক করা হয়। এসময় তাদের সঙ্গে থাকা ছয় কিশোরকে উদ্ধার করা হয়েছে।

পুলিশের এ কর্মকর্তা বলেন, ওই কিশোরদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে নিজেদের কবলে নেয় আটকরা। পরে তাদের বিভিন্নস্থানে স্থানান্তর করে শারীরিক, মানসিক নিপীড়নসহ ভয়ভীতি দেখিয়ে নিজেদের কার্যসিদ্ধি করা হয়।

এ ঘটনায় আটক দুইজনের বিরুদ্ধে মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে রোববার দুপুরে লাকসাম থানায় মামলা দেওয়া হয়। পরে তাদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com