1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

চট্রগ্রাম রে‌ঞ্জে কু‌মিল্লা জেলা পু‌লি‌শের ৪ কর্মকর্তার পুরস্কার অর্জন

আশরাফ উ‌দ্দিন/কু‌মিল্লা:
  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১
  • ৪০২ বার পঠিত

চট্টগ্রাম রেঞ্জে কুমিল্লা জেলা পুলিশের দুই সা‌র্কেল এসএস‌পি ও একজন এসআই ও একজন এএসআই তাদের কর্মক্ষেত্রে দক্ষতা, সাহসিকতা ও পেশাদারীত্বের স্বীকৃতিস্বরূপ সম্মাননা পুরস্কার পেয়েছেন। আজ র‌বিবার (৬ মে) চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন- বিপিএম (বার), পিপিএম (বার) তার কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক অপরাধ ও বিবিধ বিষয়ক রেঞ্জ সম্মেলনে তা‌দের‌কে সম্মাননা ক্রেস্ট দি‌য়ে পুরস্কৃত ক‌রেন।

চট্টগ্রাম রে‌ঞ্জে  কুমিল্লা জেলা পুলিশের চারজ‌নের ম‌ধ্যে সদর দক্ষিণ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রশান্ত পাল (১ম), দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জুয়েল রানা (২য়), চৌদ্দগ্রাম থানার এসআই মো. আরিফ হোসেন (১ম) ও কোতয়ালি মডেল থানার এএসআই হান্নান আল মামুন (২য়) স্থান অর্জন ক‌রে সম্মাননা ও পুরস্কার অর্জন ক‌রেন।

সভা সূত্রে জানা যায়, গত মে মাসে অস্ত্র, মাদক উদ্ধার, সন্ত্রাসী ও পলাতক আসামি গ্রেফতারসহ বিভিন্ন মামলার রহস্য উদঘাটনের ক্ষেত্রে দক্ষতা, সততা, সাহসিকতা ও পেশাদারীত্বের স্বীকৃতিস্বরূপ রবিবার মাসিক অপরাধ ও বিবিধ বিষয়ক রেঞ্জ সম্মেলনে চট্টগ্রাম রেঞ্জের সার্কেল অফিসার, অফিসার ইনচার্জ, পুলিশ পরিদর্শক-তদন্ত, এসআই ও এএসআই পর্যায়ে মোট ১২ জন কর্মকর্তাকে সম্মাননা পুরস্কার ও ক্রেস্ট প্রদান করা হয়। তাদের মধ্যে ৪ জনই কুমিল্লার।

পুরস্কা‌রের বিষ‌য়ে কু‌মিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ পি‌পিএম বলেন, ভাল কাজের স্বীকৃতি হচ্ছে পুরস্কার। তি‌নি আশা ক‌রেন তাদের এ পুরস্কার অর্জন জেলা পুলিশের সকল সদস্যের কাজের ক্ষেত্রে অনুপ্রেরণা ও কর্মস্পৃহা বৃদ্ধি করবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com